শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মানুষের কল্যাণের জন্য কাজ করে আওয়ামীলীগ: পানি সম্পদ উপমন্ত্রী শামীম

Auto Draft
চরসেন্সাস ও ডিএম খালি ইউনিয়নে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং তার দল আওয়ামীলীগই মানুষের পাশে থাকে। বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও তারা সংকটে মানুষের পাশে থাকে না। আওয়ামীলীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও দল সর্বাত্মক ভাবে কাজ করে যাচ্ছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে।
তিনি ৪ আগস্ট বুধবার ভেদরগঞ্জ উপজেলার চরসেন্সাস ইউনিয়নের বালার বাজারে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী। জেলা পরিষদ সদস্য বিএম আনোয়ার হোসেন বালাসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উপমন্ত্রী বলেন, খুব দ্রুতই সখিপুরে একটি ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ষ্টেশন স্থাপন করা হবে। আজ আমি ইউএনও এবং এসিল্যান্ডকে নিয়ে ফায়ার সার্ভিস স্টেশনের জমি পরির্দশন করেছি। কারণ প্রতি বছরই আমাদের এ এলাকায় আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে থাকে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন গুলো বর্তমানে মানুষের ঘরে ঘরে সেবা ও ত্রাণ দিয়ে যাচ্ছে। এই মহামারী করোনার মধ্যেও দেশের সকল উন্নয়ন কাজ এগিয়ে চলছে। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকান্ড ও স্বাস্থ্যবিধি মেনে দূর্বার গতিতে এগিয়ে চলছে। এছাড়াও উপমন্ত্রী শরীয়তপুরের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতন থাকার আহবান জানান।
বালার বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১২ দোকান মালিককে ১০ হাজার টাকা ও ২ বান্ডেল করে ঢেউটিন এবং ১৭ জন ব্যবসায়ীকে নগদ ৭ হাজার ৫শত টাকা করে প্রদান করেন। এর পূর্বে গত ২৬ জুলাই অগ্নিকান্ডের পরপরই ভেদরগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রত্যেককে ৫ হাজার টাকা ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী পক্ষ থেকে ৩ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়।

উপমন্ত্রী এর পূর্বে চরসেন্সাস ও ডিএমখালি ইউনিয়নের ৮শ পরিবারের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ১৫ আগস্ট জাতিয় শোক উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।