মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অক্সিজেনের অভাবে কেউ যেন মারা না যায়: নাহিম রাজ্জাক এমপি

Auto Draft
ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

করোনায় গৃহবন্ধী কর্মহীন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ৩৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী ও আবদুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে রোগীদের দ্রুত অক্সিজেন সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ৩টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিমিটার, পিপিই ও মাস্ক বিতরণ করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।
১ আগস্ট (রবিবার) সন্ধ্যায় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেন, দেশের দুর্যোগে সব সময় আওয়ামীলীগ মানুষের পাশে দাঁড়িয়েছিল। এবারও এর ব্যতিক্রম হয়নি। তিনি বলেন, আজ আমার নির্বাচনী এলাকা ছাড়াও আমি শরীয়তপুর সদর হাসপাতালের জন্য চিকিৎসা সামগ্রী দিয়েছি। এছাড়া ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়, সেই জন্য যত অক্সিজেন প্রয়োজন হবে তা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে সরবরাহ করা হবে। বাংলাদেশ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা রোগিদের বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা প্রদান করবে। তার জন্য ৩ উপজেলা ছাত্রলীগের জন্য ৯টি সিলিন্ডার দেয়া হয়েছে। প্রয়োজনে আরো দেওয়া হবে। সবাই ধর্য্য ধরে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতি পালন করুন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খুব দ্রুতই এ মহামারি কাটিয়ে উঠতে পারবো ইনশাআল্লাহ। এ জন্য সবার সচেতনতা এবং সহযোগিতা চাই। সংসদ সদস্য বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আমরা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু করেছি। শুধু ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলায় নয়, সারাদেশে এই বিনামূল্যের অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে আমরা কাজ করছি।
এর পূর্বে তিনি অটো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুর মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক (ভারঃ) হাজি আবদুল মান্নান হাওলাদার, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ।
করোনা আক্রান্ত রোগীদের দ্রুত অক্সিজেন সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ৩টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিমিটার, পিপিই ও মাস্ক এসব সামগ্রী ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব খান ও সাধারণ সম্পাদক অশ্রু হাওলাদারের হাতে তুলে দেন সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।