শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

সৌদি আরবে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু

Auto Draft
হারুন চৌধুরী। ফাইল ফটো।

সৌদি আরবের জেদ্দা শহরে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন বাংলাদেশী এক শ্রমিক। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১১টায় (বাংলাদেশ সময় ২ টায়) তিনি মারা যান।
৩১ জুলাই (শনিবার) নিহতে লাশ সকাল ৮টায় তার গ্রামের বাড়িতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সকাল ৯ টায় জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।
নিহত হারুন চৌধুরী (৩০) শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার নারায়পুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ফেরাঙ্গি কান্দি গ্রামের মৃত সাহেব আলী চৌধুরীর ছেলে।
নিহত হারুনের বড় ভাই গিয়াসউদ্দিন চৌধুরি বলেন, কয়েক বছর ধরে হারুন সৌদি আরবের জেদ্দা শহরের একটি বেসরকারী প্রতিষ্ঠানে কাজ করতেন। গত ৪ জুলাই ২০২১ কাজ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। প্রবাসে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জুলাই রোববার রাত ১১টায় তিনি মারা যান।
নিহতের স্ত্রী লাবনী বলেন, আমার ১ ছেলে দুই মেয়ে। আমি এখন এই এতিম তিন বাচ্চা কে নিয়ে কি করবো। আমি একেবারে অসহায় হয়ে গেলাম।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, হারুন নামে এক ব্যক্তি সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিলেন। বাংলাদেশ প্রবাসী কল্যান মন্ত্রণালয়ের থেকে ৩ লক্ষ টাকা দেওয়া হবে নিহতের পরিবারকে। আমাদের পক্ষ থেকে যথাযথ সাহায্য করার চেষ্টা করবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।