শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মৎস্য চাষীদের মাঝে খাদ্য বিতরণ

ভেদরগঞ্জে মৎস্য চাষীদের মাঝে খাদ্য বিতরণ
ভেদরগঞ্জে মৎস্য চাষীদের মাঝে খাদ্য বিতরণ

“নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ” এই শ্লোগান কে সামনে রেখে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কর্যালয়ের যৌথ উদ্যোগ চাষীদের মাঝে খাদ্য ও সাইনবোর্ড বিতরণ করা হয়েছে।
করোনা দুর্যোগের কারনে সৃষ্ট পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা মৎস্য অফিসের সামনে বিতরণ করা।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আবদুস সামাদ এর সভাপতিত্বে রিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। এসময় মৎস্য চাষী ও গন্যমান্য ব্যাক্তিবর্গসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে এ সংকট কালেও মৎস্য চাষীদের কথা মনে রেখেছেন। আপনারা বেকার ও আর্থিক ভাবে দূর্বল হয়ে পরেছেন। তাই আপনারা যাতে ঘুরে দাড়াতে পারেন তার জন্য সরকারের পক্ষ থেকে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ- ২ প্রকল্প (এনএটিপি-২) এর আওতায় উপজেলার ২০ টি সিআইজির নির্বাচিত প্রদর্শনী মৎস্য চাষিদের মাঝে ২৫০ কেজি পিলেট খাদ্য ও ১ টি করে সাইনবোর্ড বিতরণ করা হয়।
এ সহায়তাকে সার্বিকভাবে সঠিক ব্যবহার করে উৎপাদন বৃদ্ধি করে নিজেরা লাভবান হবেন।তাহলেই দেশ উন্নত হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।