বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ পৌরসভার ১ হাজার পরিবারে মাঝে ১০ মেট্রিকটন চাল বিতরণ

ভেদরগঞ্জ পৌরসভার ১ হাজার পরিবারে মাঝে ১০ মেট্রিকটন চাল বিতরণ
ভেদরগঞ্জে অসহায়দের মাঝে চাল বিতরণ করছেন মেয় আবুল বাশার চোকদার। ছবি-দৈনিক হুংকারে।

করোনাকালে কর্মহীন হয়ে পড়া ভেদরগঞ্জ পৌরসভার ১ হাজার পরিবারের মাঝে বিশ্ব মানবতার অগ্রদূত, মাদার অফ হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ১৮ জুলাই রবিবার পৌরসভাস্থ উপজেলা খাদ্য গুদামের সামনে থেকে সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার। এ সময় পৌর সচিব প্রকৌশলী মোঃ কামরুজ্জামানসহ পৌরসভার হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন তালুকদার, হারুন অর রশীদ বেপারী, মাহাবুবুর রহমান সেলিম, শাহাদাৎ হোসেন রাড়ি, মোঃ শাকিল বেপারী, আব্দুল আজিজ বেপারী, বাবুল হাওলাদার, শহিদুল ইসলাম, নজরুল ইসলাম। সংরক্ষিত কাউন্সিলর নারগিস আক্তার, জিন্নাত রেহানা সাধনা ও তানিয়া বেগম।
মেয়র মোঃ আবুল বাশার বলেন, দেশের করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা আপনাদের কষ্টের কথা চিন্তা করে তার উপহার হিসেবে এ সহায়তা পাঠিয়েছেন। আপনারা সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকলে খাদ্য সংকট হবে না। আর আপনি বা আপনার পরিবারের কর্মক্ষম মানুষটি না থাকলে সারা জীবন এর দায় বয়ে বেড়াতে হবে। তাই আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন নিজে ভাল থাকুন পরিবার সমাজ ও দেশকে ভাল রাখুন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।