মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন পানি সম্পদ উপমন্ত্রী

সখিপুরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন পানি সম্পদ উপমন্ত্রী
সখিপুরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ঢেউটিন ও সখিপুর থানা আওয়ামীলীগ এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়রছে।
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় সখিপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব দুস্থ ও অসহায় ২৭টি পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক ও আওয়ামীলীগের পক্ষ থেকে ২শ’ কর্মহীন মানুষের মাঝে নগদ ৫শ টাকা করে বিতরণ করা হয়েছে।
১৭ জুলাই (শনিবার) দুপুর ২টায় সখিপুর ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম এমপি।
বিভিন্ন দূর্যোগে ক্ষতিগ্রস্ত ২৭ জনের প্রত্যেককে ২ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা এবং সখিপুর থানা আওয়ামীলীগের পক্ষ থেকে আরো ২০০ জন কর্মহীনের মাঝে ৫০০ করে নগদ টাকা বিতরণ করা হয়।
সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ পরিষদ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গিয়াসউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।