মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

রামভদ্রপুর ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

রামভদ্রপুর ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
রামভদ্রপুরে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈধ উপহার সামগ্রী বিতরণ করছেন ইউপি চেয়ারম্যান বিপ্লব সিকদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে দুঃস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর ঈদুল আজহার উপহার (১০ কেজি) খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (১২ জুলাই) সকাল ৮টা থেকে দিনব্যাপি ইউনিয়নের বিভিন্ন এলাকার হতদরিদ্র ও নিম্ন আয়ের ১২’শ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আবদুস সোবহান, ইউপি সদস্য আসাদ পাইক, রুবেল মীর, হিসাব সহকারী, উদ্যোক্তা ও গ্রাম পুলিশগণ।
রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা, বাড়িতে অবস্থান করতে হবে। কিন্তু এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা যাতে অভুক্ত না থাকে সেজন্য প্রত্যেকের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমার নির্বাচনী এলাকায় একজন মানুষও না খেয়ে থাকবে না। আমরা বঙ্গালী বীরের জাতি। আমরা ইচ্ছে করলে সবই পারি। আল্লাহর রহমতে আমরা করোনা দূর্যোগেও জয়ি হবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।