বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে করোনা টিকা প্রদানে প্রশাসন অন্তরিকভাবে কাজ করছে

ভেদরগঞ্জে করোনা টিকা প্রদানে প্রশাসন অন্তরিকভাবে কাজ করছে
ভেদরগঞ্জে করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

দীর্ঘদিন পরে দ্বিতীয় দফায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেছেন, প্রথম দফায় প্রাপ্ত টিকার সৎ ব্যবহার করার পরে আমাদের স্বাস্থ্য বিভাগ আজ থেকে দ্বিতীয় দফা প্রাপ্ত টিকা প্রদান শুরু করেছে। নতুন রেজিষ্ট্রেশনকারীরাই এ টিকা পাবেন। আর যাদের একডোজ দেয়া হয়েছে তাদের টিকা আসা মাত্র তাদের দেয়া হবে। তারা ভূলেও এ টিকা গ্রহণ করবেনা। উপজেলা নির্বাহী অফিসার ১২ জুলাই সোমবার ভেদরগঞ্জ উপজেলার করোনা ভাইরাস এর টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন ও পরিদর্শন কালে এসব কথা বলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে এসময় আরএমও ডাঃ মাসুম আবিদ, সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ভেদরগঞ্জ উপজেলার স্বাস্থ্য বিভকগেগ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।