শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

উপমন্ত্রী শামীমের উদ্যোগে চরভাগায় ভ্রাম্যমান মেডিকেল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা

উপমন্ত্রী শামীমের উদ্যোগে চরভাগায় ভ্রাম্যমান মেডিকেল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা
সখিপুর থানার চরভাগা ইউনিয়নের গৌরাঙ্গবাজারে ভ্রাম্যমান মেডিকেল টিম ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করছে। ছবি-দৈনিক হুংকার।

“ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগানে পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের এমপি ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এর উদ্যোগে নড়িয়া ও সখিপুরে ভ্রাম্যমান মেডিকেল টিম তৃতীয় পর্যায়ে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করে চলছে। তারই ধারাবাহিকতায় সোমবার দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়নের গৌরাঙ্গবাজারে এ ভ্রাম্যমান মেডিকেল টিম ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করে। মেডিকেল টিমের দায়িত্ব পালন করেন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শওকত আলী ও ডা. শাহানাজ পারভীন।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী প্রমূখ।
এব্যাপারে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার বলেন, করোনায় থমকে আছে স্বাভাবিক জীবন। লকডাউন চলমান থাকায় সাধারণ রোগের চিকিৎসা নিতেও লোকজন হাসপাতালে যেতে পারছে না। সেসব মানুষের কথা ভেবেই পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের উদ্যোগে ভ্রাম্যমাণ চিকিৎসা শুরু করা হয়। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।