মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

ভেদরগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা
ভেদরগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

শরীয়তপুরের ভেদরগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে আখের পোকা মারার বিষ খেয়ে সুমাইয়া (১৩) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।
শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চরসেনসাস ইউনিয়নে এ ঘটনা ঘটে। সুমাইয়া আক্তার চরসেনসাস ইউনিয়নের প্রামাণিক গ্রামের আবুল প্রামানিকের মেয়ে।
পুলিশ ও সুমাইয়ার মা ফাতেমা বেগম জানায়, চরসেনসাস ইউনিয়ন প্রামাণিক গ্রামের কৃষক আবুল প্রামাণিকের সংসারে তিন ছেলে ও এক মেয়ের মধ্যে সুমাইয়া সবার ছোট। শুক্রবার বিকেলে গোসল করতে যাওয়ার সময় তার মায়ের কাছে দুই টাকা দামের সেম্পু দাবি করে সুমাইয়া। কিন্তু মা সেম্পু না দিয়ে গালমন্দ করলে অভিমান করে শোয়ার রুমে গিয়ে দরজা লাগিয়ে দিয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সুমাইয়া। সন্ধ্যায় তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। মায়ের সঙ্গে অভিমান করে মেয়েটি আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তারপরও এটি হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত করার জন্য লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।