মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে করোনা আক্রান্ত মা ও নবজাতক

ভেদরগঞ্জে করোনা আক্রান্ত মা ও নবজাতক

শরীয়তপুর ভেদরগঞ্জে করোনা পজেটিভ মায়ের জন্ম দেয়া সদ্য নবজাতকের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।
বুধবার (৭জুলাই) উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ল্যাবে নমুনা পরীক্ষায় ১০ দিন বয়সি ওই নবজাতকের করোনা পজেটিভ আসে। মা করোনা আক্রান্ত থাকায় নবজাতকেরও করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার ফলাফল এলে শিশুর শরীরেও কোভিড-১৯ সনাক্ত হয়।
আক্রান্ত মা সেলিনা (২৫) ও নবজাতক হাসান উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের কবির সরদারের স্ত্রী। তাদেরকে নিজ বাড়িতে ১৪ দিনের জন্য হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (আরএমও) ডাঃ মাসুম আবিদ জানান, গত ১০ দিন আগে শরীয়তপুর সদর হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে ছেলে শিশুর জন্ম দেন করোনা আক্রান্ত মা। পরবর্তীতে আজ সকালে মা ও নবজাতকের জ্বরের মাত্রা বেশি হলে তারা ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাদের করোনা পরীক্ষা করা হলে দুজনের করোনা পজেটিভ আসছে। তাই তাদেরকে নিজ হেফাজতে ১৪ দিনের হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।