বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ পৌরবাসীদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ

ভেদরগঞ্জ পৌরবাসীদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ
ভেদরগঞ্জ পৌরবাসীদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ করছেন মেয়র আবুল বাশার চোকদার। ছবি-দৈনিক হুংকার।

করোনাকালে কর্মহীন হয়ে পড়া ভেদরগঞ্জ পৌরসভার ৮০০ পৌরবাসীদের মাঝে বিশ্ব মানবতার অগ্রদূত, মাদার অফ হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এর মধ্যে ৫শ জনকে খাদ্য সহায়তা যার মধ্যে ছিল ৭ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ৫০০ গ্রাম মশুর ডাল । বাকি ৩শ জনের মাঝে নগদ ৫ শত টাকা করে বিতরণ কার হয়।
৪ জুলাই রোববার পৌর ভবন থেকে সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার। এ সময় পৌর সচিব প্রকৌশলী মোঃ কামরুজ্জামানসহ পৌরসভার হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন তালুকদার, হারুন অর রশীদ বেপারী, মাহাবুবুর রহমান সেলিম, শাহাদাৎ হোসেন রাড়ি, মোঃ শাকিল বেপারী, আব্দুর আজিজ বেপারী, বাবুল হাওলাদার, শহিদুল ইসলাম, নজরুল ইসলাম। সংরক্ষিত কাউন্সিলর নারগিস আক্তার, জিন্নাত রেহানা সাধনা ও তানিয়া বেগম।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।