বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মহিষার ইউনিয়নে ২শ পরিবারে মাঝে খাদ্য সহায়তা ও অর্থ বিতরণ

মহিষার ইউনিয়নে ২শ পরিবারে মাঝে খাদ্য সহায়তা ও অর্থ বিতরণ
মহিষার ইউনিয়নে খাদ্য সহায়তা ও অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

মহিষার ইউনিয়নে কোভিড-১৯ এ বেকার হয়ে পরা ২০০ অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর উপহার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩ জুলাই শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে থেকে বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ।
মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদার এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে ট্যাগ অফিসার মামুনুর রশিদ হাসিব ইউপি সদস্যগণ, ইউপি সচিব কামাল হোসেন, হিসাব সহকারী মিহির চন্দ্র, উদ্যোক্তা জাহিদুল ইসলাম রাজন ও গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আপনারা স্বাস্থ্য বিধি মেনে ঘরে অবস্থান করুন। মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে আপনারা কেউ না খেয়ে থাকবেন না। করোনা থেকে বেঁচে থাকুন। বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করবে। যারা সরকারের আইন অমান্য করবেন তাদেরকে জেল ও জরিমানার শিকার হতে হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।