বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

প্রায় ১২ কোটি টাকা বাজেট ঘোষণা করেছে ভেদরগঞ্জ পৌরসভা

Auto Draft
ভেদরগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা করছেন মেয়র আবুল বাশার চোকদার। ছবি-দৈনিক হুংকার।

নতুন কোনো করারোপ ছাড়াই করোনা ও ডেঙ্গু নিয়ন্ত্রণে সর্বোচ্চ বরাদ্দ রেখে শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।
এ বছর ১১ কোটি ২২ লাখ ৭০ হাজার ৯২০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। যার মধ্যে উন্নয়ন খাতে বরাদ্দ ধরা হয়েছে ৯ কোটি ২৫ লক্ষ টাকা ও রাজস্ব খাতে বরাদ্দ রাখা হয়েছে ১ কোটি ৯৭ লক্ষ ৭০ হাজার ৯২০ টাকা।
২৮ জুন সোমবার দুপুরে পৌর মেয়র আবুল বাশার চোকদার এর সভাপতিত্বে পৌর ভবন কমপ্লেক্স মিলনায়তনে এ বাজেট ঘোষণা করা হয়।
পৌরসভার হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রস্তাবিত বাজেট আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব প্রকৌশলী কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন তালুকদার, হারুন অর রশীদ বেপারী, মাহাবুবুর রহমান সেলিম, শাহাদাৎ হোসেন রাড়ি, মোঃ শাকির বেপারী, আব্দুর আজিজ বেপারী, বাবুল হাওলাদার. শহিদুল ইসলাম, নজরুল ইসলাম। সংরক্ষিত কাউন্সিলর নারগিস আক্তার, জিন্নাত রেহানা সাধনা ও তানিয়া বেগম।
বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন উন্নয়নের চলমান কাজ ও আগামীতে পৌরসভার নানা ধরণের উন্নয়নমূলক কাজের বিষয়বস্তু সম্পর্কে মেয়র আবুল বাশার চোকদার বলেন, দেশের করোনার এ সংকট কালে সবাই সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে নিরাপদে থাকবেন। আল্লাহর রহমতে এ সংকট কেটে যাবে। সাবেক মন্ত্রী জাতীয় বীর মরহুর আবদুর রাজ্জাক সাহেবের প্রতিষ্ঠিত ভেদরগঞ্জ পৌরসভাকে আমরা আমাদের প্রিয়নেতা নাহিম রাজ্জাক এমপি’র নিদের্শমতো উন্নয়ন অভিযাত্রায় এগিয়ে নিয়ে যাবো।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমাদের বাজেটটি ২৮ জুন ঘোষণা করা কথা ছিল। জাতীয় পর্যায়ের পৌরসভার মেয়র, কাউন্সিলরদের প্রশিক্ষণ থাকায় ২ দিন বিলম্বে এই বাজেট ঘোষণা করলাম।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।