শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর আহবানে চরসেন্সাসে বৃক্ষরোপন

Auto Draft
চরসেন্সাসে বৃক্ষরোপন করছেন চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী। ছবি-দৈনিক হুংকার।

প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়ে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষরোপন কার্যক্রম শুরু করেছে চরসেন্সাস ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ। বুধবার (৩০ জুন) বালার বাজার তারাবুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠ, চরসেন্সাস ইউনিয়ন পরিষদ মাঠ সহ বিভিন্ন গ্রামীণ সড়কের পাশে প্রায় সহস্রাধিক ফল ও ঔষধী বৃক্ষরোপন করা হয়েছে।
সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারীর নেতৃত্বে বৃক্ষরোপন কার্যক্রমে অংশ গ্রহণ করেন জেলা পরিষদ সদস্য ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বিএম আনোয়ার হোসেন বালা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুলওয়াদুদ বালা, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মাদবর, জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন সরদার, ছাত্রলীগ নেতা ইমরান বেপারী সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ এ বৃক্ষরোপন কার্যক্রমে অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।