মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

Auto Draft
সখিপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী। ছবি-দৈনিক হুংকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুরের সখিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন, পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি। সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের উপদেষ্টা আজাহারুল ইসলাম ঢালী, যুব ও ক্রীড়া সম্পাদক এবং ডিএমখালী ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী, ডিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম মুন্সী, সাধারণ সম্পাদক ফারুক বেপারী, যুবলীগের সভাপতি বিপ্লব বেপারী, সরাফুদ্দিন ঢালী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আ. কাদির, ছাত্রলীগের সভাপতি মান্নান গাজী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিয়াম প্রমূখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুরের সখিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে সখিপুর থানার ৯টি ইউনিয়নে বৃক্ষরোপন র্কমসূচি অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।