বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরি
বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে যুবলীগের বৃক্ষরোপন

Auto Draft
ভেদরগঞ্জে বৃক্ষরোপন করছেন যুবলীগের নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় ফলজ-বনজ গাছের চারা বিতরণ ও রোপণ করা করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) দুপুরে ভেদরগঞ্জ উপজেলার সরকারি এম.এ রাজা ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে গাছের চারা রোপণ করে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে গাছের চারাগুলো রোপন ও বিতরণ করা হয়েছে।
ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং আমাদের শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি’র নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হচ্ছে। এর ধারাবাহিকতায় ভেদরগঞ্জ উপজেলা যুবলীগ ও পৌরসভা এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে গাছের চারা রোপন করা হয়েছে। স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গাছগুলো রোপণ করা হবে।
ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন রশিদ বেপারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নির্দেশনায় দেশ আজ কৃষি বিপ্লব ঘটেছে। সবুজ পরিবেশ ও অক্সিজেন বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী নতুন উদ্যোগ নিয়েছে। এর ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে নেতাকর্মীদেরকে উদ্ভুদ্ধ করতে ফলজ, ঔষধি গাছের চারা রোপন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ী, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ বেপারী, সহ-সভাপতি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাকিল সরদার, কার্যকরী সদস্য জুয়েল মোল্লা ও মহিষার ইউনিয়ন যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, তৌহিদুল ইসলাম শামীম, ফারুক, নান্নু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।