শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ পুলিশের জনসচেতনতায় অভিযান

Auto Draft
নিরাপদ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভেদরগঞ্জ থানা পুলিশের জনসচেতনতামূলক কার্যক্রম। ছবি-দৈনিক হুংকার।

করোনা দুর্যোগে সরকার ঘোষিত লকডাউন কার্যকরের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য ২৯ জুন মঙ্গলবার সকাল থেকেই মাঠে অবস্থান নিয়েছে ভেদরগঞ্জ থানা পুলিশ। এসময় ভেদরগঞ্জ থানা অফিসার এসআই বিপ্লব ও এসআই মুস্তাফিজের নেতৃত্বে ভেদরগঞ্জ বাজার ও কাপড় পট্টি ও ভেদরগঞ্জ উপজেলার শহীদ মহিউদ্দিন সড়ক ও টেকের বাজার এলাকায় অভিযান চালিয়ে যানবাহন সরিয়ে দেন। সে সময় পণ্য যেমন কাচামাল, ঔষধ ও খাবার হোটেল ব্যতিত সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।
এসআই বিপ্লব ও এসআই মুস্তাফিজ বলেন, কেউ যদি জরুরী প্রয়োজনে বের হন তাহলে অবশ্যই সীমিত সময়ের জন্য বের হবেন এবং সবাই অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। মাস্ক ব্যবহারের বিকল্প নেই। পার্শ্ববর্তী দেশে করোনার যে অবস্থা হয়েছে তা আমাদের দেশে দেখতে চাই না। সেখানকার অভিজ্ঞতা আমরা সবাই জানি। সে করণে দেশবাসীকে অনুরোধ করব সবাই ঘরে থাকবেন। বিনা প্রয়োজনে বেরোবেন না। বের হলে মাস্ক পরবেন এবং মাঠে আইন-শৃঙ্খলা বাহিনী রয়েছে তাদেরকে সহায়তা করবেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।