শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিববর্ষে দ্বিতীয় পর্যায় ভেদরগঞ্জে ঘর পেল ৪০ পরিবার

মুজিববর্ষে দ্বিতীয় পর্যায় ভেদরগঞ্জে ঘর পেল ৪০ পরিবার
ভেদরগঞ্জে প্রধামন্ত্রীর উপহার ঘরের দলিলপত্র তুলে দিচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা ও নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

মুজিববর্ষ উপলক্ষে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া জমি ও ঘর পাচ্ছেন ৪০ ভূমিহীন পরিবার। রবিবার (২০ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। একই সাথে এদিন জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়।
এসময় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা। উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা প্রকৌশলী আকতার হোসেন, উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া, উপসহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির জানান, দুই শতাংশ জমির উপর দুইটি কক্ষ, বাথরুম ও রান্নাঘর নিয়ে ৩৪০ বর্গফুট আয়তনের ঘরগুলো নির্মাণ করা হয়েছে। প্রতি ৫ পরিবারের জন্য একটি সাবমার্সিবল পাম্প ও বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।
তিনি আরো জানান, প্রথম পর্যায়ে সারা দেশে ৬৯ হাজার এবং দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে জমিসহ এসব ঘর দেওয়া হচ্ছে। দ্বিতীয় পর্যায়ে আমাদের ভেদরগঞ্জ উপজেলায় ৪০ পরিবার ঘর পাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।