বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চরভাগা ইউনিয়নে ৩১ লক্ষ ২হাজার টাকা ভাতা বিতরণ

চরভাগা ইউনিয়নে ৩১ লক্ষ ২হাজার টাকা ভাতা বিতরণ
চরভাগা ইউনিয়নে ৩১ লক্ষ ২হাজার টাকা ভাতা বিতরণ

সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা অফিস জনতা ব্যাংক ভেদরগঞ্জ শাখার মাধ্যমে ৩১ লক্ষ ২ হাজার টাকা ভাতা বিতরণ করেছে।
১৭ মে রবিবার সকালে চরভাগা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠ থেকে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে এ ভাতা বিতরন করা হয়।
চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান সিকদারে সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু, বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক ম্যানেজার মোঃ আইয়ুব আলী। এসময় সকল ওয়ার্ড সদস্যগন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সমাজসেবা অফিসার আনিসুর রহমান তপু বলেন, চরভাগা ইউনিয়নের ৭ শ ৯৪ জন বয়স্ক ভাতা ভোগী ও ২৪০ জন বিধবা কে ৬ মাসের মাসিক ভাতা মোট ৩ হাজার টাকা করে মোট ৩১লক্ষ ২ হাজার টাকা বিতরণ করা হয়। করোনা দূর্যোগের মধ্যে সারা পৃথিবী স্থবির। তার মধ্যেই আমরারআসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর নির্দেশে আপনার ভাতা দিয়ে গেলাম।ভাতার জন্য অতীতে আপনাদের উপজলা সদরে ব্যাংকে গিয়ে টাকা নিতে হতো। মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর সহযোগিতায় এবার আপনাদের ব্যাংকে না নিয়ে ব্যাংকে আপনাদের কাছে এনে টাকা দিয়েছি। এতে ভাতা ভোগীদের অর্থ ও শ্রম উভই সাশ্রয় হযেছে।

ভাতাভোগী রাহেলা বিবি বলেন আগে উপজেলায় গিয়ে টাকা আনলে যাতায়াতে ৫ শত টাকা খরচ হয়ে যেতো। আমাগো শামীমের দয়ায় এখানে টাকা পাওয়া পুরা টাকাই হাতে করে বাড়ি যাচ্ছি।আল্লাহ যেন শামীমরে ভাল রাখেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।