শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মৎস্যচাষীদের মাঝে উপকরণ বিতরণ

ভেদরগঞ্জে মৎস্যচাষীদের মাঝে উপকরণ বিতরণ
ভেদরগঞ্জে মৎস্যচাষীদের মাঝে উপকরণ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে মৎস্যচাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (দ্বিতীয় পর্যায়) দ্বিতীয় সংশোধিত মৎস্য অধিদপ্তরের আওতায় ২০২০-২০২১ অর্থ বছরের প্রদর্শণী উপকরণ বিতরণ করা হয়েছে। ১৬ জুন বুধবার সকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে উপকরণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভটেরিনারি সার্জন ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন। এসময় উপজেলা মৎস্য অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
উপজেলার ৪টি প্রদর্শনী বিল নার্সারির সদস্য, চাষী ও ৯ জন প্রদর্শনী চাষীর মাঝে মৎস্য খাদ্য, সাইনবোর্ড, ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী তানভীর আল নাসীফ বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কৃষি, মৎস্য ও গবাদী পশু উন্নয়নে ভর্তুকী, অনুদান সহ বিভিন্ন প্রকার প্রণোদনা ও সহায়তা দিয়ে আসছেন। যার ফলে আমাদের বোরো উৎপাদন, ইন্দোনেশিয়াকে ছাড়িয়ে গেছে। মৎস্য উৎপাদনে আমরা এশিয়ার মধ্যে তৃতীয় স্থান দখল করে নিয়েছি। আর এটা সম্ভব হয়েছে একজন দুরদর্শী স্বপ্নবাজ নেতার আন্তরিক চেষ্টা ও কর্মের ফলে। আমরা চাষী পর্যায় থেকে সঠিক ভাবে সরকারের দেওয়া প্রণোদনা ও অনুদানের যথাযথ ব্যবহারের মাধ্যমে ভূমিকা রাখতে পারলে আমাদের ব্যক্তি ও রাষ্ট্রের উন্নয়ন হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।