সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে সরকারি কর্মকর্তাদের সাথে এমপি’র মতবিনিময়

ভেদরগঞ্জে সরকারি কর্মকর্তাদের সাথে এমপি’র মতবিনিময়
উপজেলার শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন সভাকক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। ছবি-দৈনিক হুংকার।

সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি।
বৃহস্পতিবার (১০ জুন) বিকাল ৫ টায় উপজেলার শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য, হারুন রশিদ রাড়ী, শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ সেলিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
সভায় নাহিম রাজ্জাক এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ।
তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।