সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন খোকা সিকদার

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন খোকা সিকদার
প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করছেন শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার তার জন্মস্থান ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের ৩৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
৯ জুন বুধবার জেলা পরিষদের চেয়ারম্যানের বাসভবন লাকার্তা সিকদার বাড়ি থেকে এ উপহার সামগ্রিক বিতরণ করেন। জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার ছাড়াও বিতরণকালে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, জেলা পরিষদ সদস্য হারুন অর রশীদ রাড়ি, উপজেলা আওয়ামীলিগ সদস্য পায়েল সিকদার, ইউনিয়ন পরিষদের সদস্য শাহিন ভুইয়া, কবির পালোয়ান, মহিলা ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি আবদুল মান্নান ছৈয়াল।
প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা দূর্যোগে কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন। আমরা তার কর্মী হিসেবে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি ভাল থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।