সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে হাজি কুদ্দুস রাড়ী এন্ড সন্স কল্যাণ ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জে হাজি কুদ্দুস রাড়ী এন্ড সন্স কল্যাণ ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুর – ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর নির্দেশে তার ত্রান কর্মসূচির অংশ হিসেবে
করোনা দূর্যোগে গৃহবন্দী গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে রমজান ও ঈদের হাদিযা বিতরণ করেছে মরহুম হাজি কুদ্দুস রাড়ী এন্ড সন্স কল্যাণ ট্রাস্ট।
১৫ মে শুক্রবার সকাল টায় মরহুম হাজি কুদ্দুস রাড়ীর জন্ম স্থান নারায়নপুরস্থ রাড়ী বাড়ি থেকে ৪শ জনকে এ হাদিয়া প্রদান করা হয়।
মরহুম হাজি কুদ্দুস রাড়ী এন্ড সন্স কল্যান ট্রাস্টের পরিচালনা পর্ষদের পরিচালক গন আবদুল্লাহ আল বাকী ( রন্টু) রাড়ী,নাজমুল হাসান( টিটু) রাড়ী,নুর ইসলাম হাসান ( বিপু) রাড়ী ও এম,আর হাসান( মামুন) রাড়ীর অর্থায়নে দেয়া ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, মুড়ি, লবন, আলু সাবান এ সময় উপস্থিত ছিলেন,মরহুম হাজি কুদ্দুস রাড়ীর ভাতিজা আবুল হোসেন রাড়ী, বাবুর হোসেন রাড়ী,আবদুর মালেক কোহিনুর রাড়ী,আবদুর আরী দেওয়ান ও নাতী বাবন মির্জা বেপারী।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক খাদ্য সহায়তা পাওয়া বাঐকান্দি গ্রামের বাসিন্দা জানান, করোনাভাইরাসের কারণে ঘরবন্দি। ঘরে খাবার নেই। হাজি কিদ্দুস রাড়ী সাহেবের ছেলেরা আমা‌দের খাদ্য সহায়তা দি‌য়ে সহ‌যো‌গিতা ক‌রে‌ছে। আল্লাহ্ তা‌দের ভা‌লো রাখুক। আল্লাহ রহমতে তাদের বাবার ন্যায় তারাও আমাদের সুখে দুঃখে পাশে থাকবে এমন দোয়া করি।
সৌদি আরব প্রবাসী সংগঠনের নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল বাকী (রন্টু) রাড়ী মুঠোফোনে বলেন,আমরা ৪ ভাই এর ৪ জনই বাড়ির বাহির বিদেশে প্রবাসে। আমাদের সকলে ইচ্ছা মরহুম পিতা হাজি কুদ্দুস রাড়ী সাহেবের নামে প্রতিষ্ঠিত সংগঠনের মাধ্যমে মানুষের জন্য কল্যাণ কর কিছু করা। আমাদের চাচাতো ভাই ও আত্মীয় স্বজনদের মাধ্যমে দেশের এ সংকটময় মুহুর্তে জননেতা নাহিম রাজ্জাক এমপি র নির্দেশে রমজান মাসে ঈদ সামগ্রী বিতরণ করলাম।ভবিষ্যতে আমাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
বিতরন কাজে সহযোগিতাকারী বাবুল হোসেন বলেন আমার চাচা যেমন মানুষের জন্য চিন্তা করতেন তার সন্তানরা এলাকার মানুষের জন্য সব সময ভাবেন। তাদের সহাযতা ৭ প্রকার খাদ্য সামগ্রী দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।