মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ শুরু

ভেদরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ শুরু
ভেদরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উপকারভোগীর নামজারির পর্চা তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

উপজেলা ভূমি অফিসের আয়োজনে ৭ থেকে ১০ জুন এই সেবা সপ্তাহ পালিত হচ্ছে। সোমবার (৭ জুন) উপজেলা সহকারী কমিশনার ভূমির হলরুমে আনুষ্ঠানিক ভাবে এই ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ।
এর পরে উপজেলার উপকারভোগীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার থানভীর আল নাসীফ। এসময় ইউনিয়ন ভূমি কর্মকর্তাগন, উপজেলা ভূমি অফিসের কর্মচারী ও জনপ্রতিনিধিগন বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, ভেদরগঞ্জ উপজেলার ভূমি মালিকদের ভূমি সম্পর্কিত যেকোন সেবার জন্য উপজেলা ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিসসমূহে বিশেষ সেবা প্রদান করা হচ্ছে।
সভাপতির বক্তব্যে ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য বলেন, ভূমি সেবা সপ্তাহের শেষ দিন ১০ জুন তেরোটি ইউনিয়ন ও একটি পৌরসভার সেরা করদাতাদের পুরস্কৃত করা হবে। তিনি আরো জানান, ভূমি সেবা সপ্তাহ চলাকালীন সময় উপজেলা ভূমি অফিসের নির্দিষ্ট বুথে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে। এছাড়া প্রত্যেক ইউনিয়ন ভূমি অফিসে বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।