মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে দিন ব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর পুরস্কার বিতরণ

ভেদরগঞ্জে দিন ব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর পুরস্কার বিতরণ
ভেদরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী শেষে পুরস্কার বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

জেলার ভেদরগঞ্জ উপজেলায় দিন ব্যাপি প্রাণী সম্পদ প্রদর্শনী শেষে অংশগ্রহণকারী শ্রেষ্ঠ স্টলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ৫ জুন শনিবার বিকালে ভেদরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ প্রর্দশনী শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ।
বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা ভেটেরিনারী সার্জন ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ অফিসার মোঃ আবদুল মতিন সরকার। প্রদর্শনীর জন্য গাভী পালন, ছাগল, ভেড়া পালন ও হাঁস মুরগি পালন তিন বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার দেয়া হয়। গাভী পালন বিভাগে প্রথম পুরস্কার পেয়েছেন রামভদ্রপুরের খামারী মোঃ ফজলুল হক ছৈয়াল। ছাগল ও ভেড়া পালনের জন্য প্রথম পুরস্কার পেয়েছেন দক্ষিণ তারাবুনিয়ার শরিফুল ইসলাম। হাঁস মুরগী পালনের জন্য প্রথম পুরস্কার লাভ করেন ডিএম খালির ইয়াশির আরাফাত। তাদের প্রত্যেকে ৩ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।