শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি বাংলার মানুষ আস্থাশীল: পানিসম্পদ উপমন্ত্রী

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি বাংলার মানুষ আস্থাশীল: পানিসম্পদ উপমন্ত্রী
দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ বাজার মাঠে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের হাতে নগদ অর্থ ও ঢেউটিন তুলে দিচ্ছেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ কালে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দুঃখি মানুষ সহায়তা পায়, বয়স্ক বিধবা মানুষ ভাতা পায়। শিক্ষা, ক্রীড়া, অর্থনীতি সর্বপরি উন্নয়নের জন্য বাংলাদেশের মানুষ জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এদেশের জনগণ শেখ হাসিনাকে তাদের ভরশার স্থল মনে করেন। যার জন্য বার বার আওয়ামীলীকে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় বসায়। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের আগাম প্রস্তুতি থাকায় সম্প্রতি বয়ে যাওয়া ইয়াস ঘূর্ণিঝড়ে শরীয়তপুরসহ সারা দেশে বড় ধরণের নদী ভাঙ্গন হয়নি।
তিনি ২৮ মে (শুক্রবার) সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজার মাঠে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬ জন বাজার ব্যবসায়ীর হাতে নগদ ৩ লক্ষ ৬৫ হাজার টাকার চেক ও প্রত্যেককে ৩ বান্ডেল করে ঢেউটিন প্রদান করেন।
ভেদরগঞ্জ উপজেরা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মাল, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম.এ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপসহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।