মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুর থানা ওয়ার্ড আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটি গঠন

সখিপুর থানা ওয়ার্ড আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটি গঠন
জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের হাতে সখিপুর থানার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটির হস্তান্তর করছেন সখিপুর থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ আওয়ামীলীগ সখিপুর থানার ৯ ইউনিয়ন ও ৮১টি ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের পুর্নাঙ্গ কমিটির মোবাইল নম্বর সহ জেলা আওয়ামীলীগ কমিটির কাছে হস্তান্তর করা হয়েছে। ২৮ মে (শুক্রবার) বিকেলে সখিপুর থানা ও সকল ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে’র হাতে কমিটির তালিকা তুলে দেওয়া হয়। সখিপুর হাজী শরিয়ত উল্যাহ বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম.এ কাইয়ুম পাইক এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির আসন গ্রহণ করেন বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কায়সার আহমেদ তকি, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল। সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার সঞ্চালনায় বক্তব্য রাখেন সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি কহিনুর সুলতানা দোয়া, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান মানিক সহ সকল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।