সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পূর্বশত্রুতার জেরে মামলায় জড়ানোর অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

পূর্বশত্রুতার জেরে মামলায় জড়ানোর অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে
সংবাদ বিবৃতি দিচ্ছেন মামলায় অভিযুক্ত দুই আসামীর পিতা আঃ কাদের শেখ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের আপন দুই ভাইকে প্রতিবেশী পূর্বশত্রুতার কারণে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় জড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেছে তাদের বাবা আব্দুল কাদের শেখ। তিনি ২৯ মে (শনিবার) ভেদরগঞ্জ পৌর শহরের মা প্লাজায় এক সংবাদ বিবৃতিতে এ দাবী জানান।
তিনি বলেন, আমাদের প্রতিবেশী জানে আলম ফকিরের মেয়ে ফারজানা আক্তার জুঁই ২১ মে (শুক্রবার) বিকালে তার প্রেমিক মধ্যছয়গাঁও গ্রামের নুরু বেপারীর পুত্র সাগর বেপারীর হাত ধরে চলে যায়। সেই ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে শরীয়তপুর নারী ও শিশু নির্যাদন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করে। শুধু পূর্বশত্রুতার জেরে আমার দুই ছেলে আবদুর রহিম শেখকে ২ নং ও করিম শেখকে ৪ নং আসামী করেছে। এই ঘটনার সাথে আমার ছেলেরা কোন ভাবেই জড়িত নয়। যা সঠিক নিরপেক্ষ তদন্ত করলে প্রমানিত হবে। তিনি আরও বলেন, জানে আলম ফকিরের মেয়ে ৬ মাস পূর্বেও এই ছেলের হাত ধরে চলে গিয়েছিল। পরে আত্মীয় স্বজনদের মধ্যস্থতায় তাদের যার যার বাড়িতে ফিরিয়ে দেয়া হয়। সম্প্রতি অন্যত্র তার বিয়ের প্রস্তুতি নিলে গত শুক্রবার ফারজানা প্রকাশ্যে সাগরের হাত ধরে চলে যায়। যা গ্রামবসী দেখেছে। অথচ সঠিক ঘটনাকে আড়াল করে মিথ্যা অভিযোগে মামলা করেছে। সেই সাথে আমার নির্দোষ দুই পুত্রকে ঐ মামলায় জড়িয়েছে। আমি সকলে কাছে সঠিক তদন্ত ও সুবিচার দাবী করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।