মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আগুনে পুড়ে গেছে দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজারের ১৫টি দোকান

আগুনে পুড়ে গেছে দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজারের ১৫টি দোকান
আগুনে পুড়ে যাওয়া দক্ষিন তারাবুনিয়া বাজারের দোকান। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সামনে বাজারের ১৫টি দোকান পুড়ে গেছে। যার মধ্যে ১১টি দোকান সম্পুর্ন ও ৪টি দোকান আংশিক ভাবে ক্ষতি হয়েছে।
১৭ মে রবিবার দিবাগত রাত ৩টার দিকে জব্বারের কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হলেও আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। ইউনিয়ন পরিষদ চেযারম্যানসহ এলাকাবাসীর সহায়তায় ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
পুড়ে যাওয়া দোকান গুলোর মধ্যে রয়েছে ৮টি মুদি দোকান, ৩টি কাপড়ের দোকান, ২টি দর্জি দোকান, ১টি কাচামালের ও একটি ফোচকার দোকান। প্রাথমিক হিসাব মতে ক্ষতির পরিমান কোটি টাকা বলে দাবী করেছে ক্ষতিগ্রস্থরা।
আগুন নিয়ন্ত্রণের কাজে অংশ নেয়া দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মাল জানান, আমি সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে এসে আগুন নিভানোর কাজে অংশ গ্রহণ করি। সেই সাথে আমাদের উপজেলা নির্বাহী অফিসার ও মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাইকে বিষয়টি জানিয়েছি। ক্ষতিগ্রস্থদের প্রাথমিক যা যা করা সম্ভব করেছি। ব্যসায়ীদের পুন:বাসনের জন্য আমি জেলা ও উপজেলা প্রশাসকের বরাবরে আবেদন করেছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।