মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চরসেন্সাসের শাড়ি লুঙ্গি ও টাকা বিতরণ করলেন চেয়ারম্যান জিতু বেপারী

চরসেন্সাসের শাড়ি লুঙ্গি ও টাকা বিতরণ করলেন চেয়ারম্যান জিতু বেপারী
চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন। ছবি-দৈনিক হুংকার।

চরসেন্সাস ইউনিয়নের ১ হাজার অসচ্ছল পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করেছেন সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিতু মিয়া বেপারী। পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে করোনা দূর্যোগে বেকার হয়ে পরা শ্রমজীবী মানুষের মাঝে উপহার হিসেবে এই শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করেন। আওয়ামীলীগ নেতৃবৃন্দকে নিয়ে তার ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে উপমন্ত্রীর পক্ষে থেকে এ উপহার সামগ্রী পৌঁছে দেন।
এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে চরসেনসাস ইউনিয়ন বাসীসহ সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে পবিত্র ঈদুল ফিতর মানুষের মাঝে নিয়ে এসেছে এক অনাবিল আনন্দ। এই ঈদের আনন্দ ভাগাভাগি করে দলমতের উর্ধ্বে উঠে চরসেনসাসবাসীর সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা ও দেশের সর্বস্তরের মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
পাশাপাশি তিনি আরো উল্লেখ করেন, করোনার এই দূর্যোগকালে আমি পরিষদের পক্ষ থেকে, সরকারি ভাবে, ব্যক্তিগতভাবে এবং উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের পক্ষ থেকে চরসেনসাস ইউনিয়নের জনগণের পাশে সব সময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। এসময় তিনি সবাইকে করোনাকালে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।