রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে নতুন করে এক যুবক করোনা আক্রান্ত

ভেদরগঞ্জে নতুন করে এক যুবক করোনা আক্রান্ত

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় নতুন করে (২৯) বছর বয়সী এক যুবকের করোনা রোগী শনাক্ত হয়েছেন।

বুধবার (১৩ মে) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর এম ও মাছুম আবির বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের বাড়ি উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের হামিদ মুন্সী কান্দি গ্ৰামে। এ নিয়ে ভেদরগঞ্জে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ জনে।

আক্রান্ত ব্যাক্তি ঢাকা থেকে আগত। তার শরীরে করোনার লক্ষণ না দেখা দিলেও সে ঢাকা থেকে এসেছে এ পরিপ্রেক্ষিতে নমুনা পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়।

ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (আরএমও) ডা. মাছুম আবির জানান, ভেদরগঞ্জের সখিপুর ইউনিয়নের ১টি নমুনার ফলাফল পজিটিভ এসেছে। এ নিয়ে ভেদরগঞ্জে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ জনে।

স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্যমতে, ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৫ জন, জেলায় মোট আক্রান্ত ৬১ জন।

এ ব্যাপারে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর-আল-নাসীফ মুঠোফোনে জানান, করোনা পজিটিভ সংবাদ পাওয়ার সাথে সাথে ওই এলাকার আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে। স্বাস্থ্য বিভাগীয় টিম তাদের বাড়িতে রোগীর অবস্থা পর্যবেক্ষণ করছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।