বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জে শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ
ভেদরগঞ্জে শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নে করোনাকালে কর্মহীন হয়ে পড়া ২ শতাধিক শ্রমজীবী ও অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৮ এপ্রিল বুধবার বেলা ১১টায় উপজেলার ঐতিহ্যবাহী সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন সরদার। এ সময় মহিষার ইউনিয়ন পরিষদের ৭ সাধারণ সদস্য ও ৩ সংরক্ষিত মহিলা সদস্য উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাউল, ডাল, পেঁয়াজ, সয়াবিন তেল, চিনি, আলু ও মিষ্টি কুমড়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, গত বছর করোনা শুরুর সময় বেকার হয়ে পড়া শ্রমজীবী মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে খাদ্য ও অর্থ সহায়তা নিয়ে দাঁড়িয়ে ছিলাম। আল্লাহর রহমতে সে সময় আপনাদের কাউকেই না খেয়ে থাকতে হয়নি। এবারও কেউই না খেয়ে থাকবেনা ইনশাল্লাহ। আপনারা বিপদে সাহস রাখুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। ভয় পাবেন না আপনাদের পাশে মানবতার মা জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। আমরাও তার নির্দেশে আপনাদের পাশে আছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।