বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের বালার বাজারে ৬০ হাজার মিটার কারেন্ট জালসহ ট্রলার জব্দ

ভেদরগঞ্জের বালার বাজারে ৬০ হাজার মিটার কারেন্ট জালসহ ট্রলার জব্দ
ভেদরগঞ্জের বালার বাজারে জব্দকৃত কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হচ্ছে। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা মৎস্য অফিস ও সখিপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৬০ হাজার মিটার কারেন্ট জালসহ একটি ট্রলার জব্দ ও চালককে আটক করেছে।
ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মুন্সীগঞ্জের কাটপট্রি থেকে আগত একটি ট্রলার অবৈধ কারেন্ট জাল নিয়ে ভেদরগঞ্জ উপজেলার বালার বাজার ঘাটে অবস্থান করছে। এর পরে সখিপুর থানা পুলিশের সহযোগিতায় বালার বাজার ট্রলার ঘাট থেকে প্রায় (২৮৮ ব্যান্ডেল) ৬০ হাজার মিটার নতুন কারেন্ট জাল সহ চালককে আটক করি। জব্দকৃত উক্ত কারেন্ট জালগুলি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে আটককৃত ব্যক্তি কে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। জব্দকৃত ট্রলারের বিষয় পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।