শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ট্রলির চাপায় পথচারী নিহত

ভেদরগঞ্জে ট্রলির চাপায় পথচারী নিহত

শরীয়তপুরের ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ পথচারীর (৭০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার সরকারি এম এ রেজা ডিগ্রী কলেজের ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। নিহত পথচারীর এখনো পরিচয় জানা যায়নি।
ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম রশিদুল বারী জানান, পথচারী বৃদ্ধ লোকটি সখিপুরের দিক থেকে ভেদরগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় ট্রলির ধাক্কায় তার এক হাত ও এক পা বিছিন্ন অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা চিকিৎসার জন্য ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সহযোগিতায় শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তিনি মারা যান। দুর্ঘটনার পর ট্রলি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ট্রলিটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষনিক আমি হাসপাতালে গিয়েছি। বৃদ্ধ লোকটি খুবই গুরুতর আহত হয়েছিলো। তার একটি হাত ও একটি পা বিছিন্ন হয়ে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছিলাম। দুঃখজনক লোকটি শরীয়তপুর সদর হাসপাতালে মারা গিয়েছেন। আমরা নিহতের পরিচয় জানার চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।