বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পাপরাইল মোহাম্মদীয়া হাফিজিয়া ও নূরানী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে অগ্রগতি প্রতিবেদন কার্ড বিতরণ

পাপরাইল মোহাম্মদীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে অগ্রগতি প্রতিবেদন কার্ড বিতরণ
পাপরাইল মোহাম্মদীয়া হাফিজিয়া ও নুরানী মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে অগ্রগতি প্রতিবেদন তুলে দিচ্ছেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবীব। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের সাধারণ ও ইসলামি শিক্ষার আর্দশ প্রতিষ্ঠান পাপরাইল মোহাম্মদীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার অগ্রগতি প্রতিবেদন কার্ড বিতরণ করা হয়েছে।
২০ এপ্রিল দুপুরে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবীর মাদ্রাসা কার্যালয় থেকে কার্ড বিতরণ করেন। এ সময় মাদ্রাসার শিক্ষক মাওলানা মাসুদুর রহমান, মাওলানা মোঃ নোমান, মাওলানা জহিরুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আক্কাস সরদার, ইসমাইল হোসেন পালোয়ান, হাজী হোসেন সরদার, সাধারণ সম্পাদক এম. হারুন অর রশিদ, হজরত বেলার (রাঃ) জামে মসজিদ (বেলাল মসজিদ) এর ক্যাশিয়ার আবুল হোসেন সরদার, মাদ্রাসা পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মিন্টু সরদার, দৈনিক হুংকার সম্পাদকের ব্যক্তিগত গাড়ি চালক আব্দুল খালেক খান সহ শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।