মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৩৫ বস্তা চালসহ আর্শিনগর ইউনিয়ন চেয়ারম্যান আটক

৩৫ বস্তা চালসহ আর্শিনগর ইউনিয়ন চেয়ারম্যান আটক
৩৫ বস্তা চালসহ আর্শিনগর ইউনিয়ন চেয়ারম্যান আটক

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার আর্শিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ শামসুর দোহা রতনকে ৩৫ বস্তা মৎস্য ভিজিএফের চালসহ আটক করেছে সখিপুর থানা পুলিশ।
আজ ৭ মে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে আটক করা হয়।
আর্শিনগর ইউনিয়নে৫ শ ৮৬ জন মৎস্য জীবী জেলে নামে ৪০ কেজি করে চাল বরাদ্দ্য করা হয়। যার মধ্যে আজ ৩শ২৪ জনের চাল বিতরণ করা পরে বাকীদের চাল আলাদা করার পরে অতিরিক্ত ৩৫ বস্তা চাল মজুদ থাকায় আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।
ভেদরগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন,আর্শিনগর ইউনিয়নে মৎস্য জেলেদের মাঝে বরাদ্দকৃত চাল কম দেযা হচ্ছে এমন অভিযোগ পাওযার পর আমি ঘটনাস্থ যাই। তখন টিকমত চাল বিতরন করে। এসময় সরকারের গোয়েন্দা লোকজন নজরদারী শুরু করে।পরবর্তীতে বিতরণকৃত ও মজুকৃত চালের মধ্যে ৩৫ বস্তা চাল অতিরিক্ত পাওয়া গেছে। যা কার্ডধারীদের কম দিয়ে চেয়ারম্যান আত্মসাৎ করার চেষ্টা করছিল বলে প্রতিয়মান হওয়ায় চেয়ারম্যানকে আটক করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার ( ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর রহমান বলেন দূর্যোগের মধ্যে চেয়ারম্যান জেলেদের চাল কমদিয়ে আত্মসাৎ করার চেষ্টার অভিযোগ পাওযা তাকে আটক করা হয়েছে।
সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক জানান, আটক চেয়ামম্যানের বিরুদ্ধে ঐ ইউনিয়নের চাল বিতরনের তদারকি কর্মকর্তা উপজেলা ভ্যাটানারী সার্জন ডাঃ মোঃ ফারুক হোসেন বাদী হয়ে নিয়মিত মামলা করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।