রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডিএমখালিতে অবৈধ যানবাহন বিরোধী অভিযান ও মাক্স বিতরণ

ডিএমখালিতে অবৈধ যানবাহন বিরোধী অভিযান ও মাক্স বিতরণ
করোনা মহামারি প্রতিরোধে পথচারীদের মাস্ক পড়িয়ে দিচ্ছেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকাল।

৩০ মার্চ বিকালে ভেদরগঞ্জ উপজেলার ডিএমখালি ইউনিয়নের ডিএমখালি (চরভয়রা) বাজারে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নেতৃত্বে সচেতনতা সভা ও মাক্স বিতরণ করা হয়েছে।
করোনা ভাইরাস সংক্রমনের বৃদ্ধি রোধে জনসচেতনতা সৃষ্টির জন্য এ উদ্ধুকরণসভা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
এসময় ডিএমখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বেপারীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। একই দিনে ওই এলাকায় অবৈধ নসিমন, করিমন, মোটরসাইকেল বিরোধী অভিযান চালানো হয়। এ সময় ৩টি ঝুকিপূর্ণ অবৈধ নসিমন আটক ও বিভিন্ন অপরাধে ১১ জন মোটরসাইকল চালকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, দ্বিতীয় পর্যায়ে করোনা ভাইরাস সংক্রমনের হার যে ভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে এখনি সচেতন না হলে এ মহামারি রোধ করা যাবেনা। তাই করোনা মহামারি প্রতিরোধে জনসচেতনতার কোন বিকল্প নেই। জনগণ সচেতন না হলে আমাদের আইনের প্রয়োগ করতে হবে। তিনি আরো বলেন, সড়কের নিরাপত্তা ফিরিয়ে আনার জন্য আমরা অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি। আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।