রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লাকার্তা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন

লাকার্তা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন
লাকার্তা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার লাকার্তা গ্রামে লাকার্তা ফাউন্ডেশনের উদ্যোগে লাকার্তা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
২৮ মার্চ রবিবার দুপুরে ২৪ নং লাকার্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন এই মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভারত থেকে আগত আওলাদ এ রাশুল (সঃ) সাইয়িদ আরশাদ রাশিদী হাফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। লাকার্তা ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা আবেদুর রহমান সিকদারের সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাদ্রাসার উপদেষ্টা ও লাকার্তা ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী আজাদুর রহমান সিকদার, শিল্পপতি আসাদুর রহমান সিকদার প্রমূখ। এর পূর্বে প্রতি বছরের ন্যায় দরিদ্র ও অসচ্ছল গ্রামবাসীদের মাঝে অটোরিকশা, ব্যাটারী চালিত রিক্সা, গরু ও ছাগল বিতরণ করা হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে ইসলামের ঝান্ডা টিকিয়ে রাখতে মাদ্রাসা শিক্ষার সম্প্রসারণ ও মাদ্রাসার উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। এসময় তিনি মাদ্রাসা প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য আবেদুর রহমান, আজাদুর রহমান ও আসাদুর রহমানকে মোবারক বাদ জানান।
বিশেষ অতিথি শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ শিক্ষার সাথে মাদ্রাসা শিক্ষাকেও গুরুত্ব দিয়ে যুগোপযোগী করেছেন। তিনিই কওমি মাদ্রাসাকে সরকারি সনদ প্রদান করেছেন। তার একজন নেতা বা কর্মী হিসেবে আমিও মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছি। লাকার্তা জামিয়া ইসলামিয়া মাদ্রাসার উন্নয়নে সম্ভব সকল সহযোগিতক করবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।