শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উপমন্ত্রীর নির্দেশে কার্তিকপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

উপমন্ত্রীর নির্দেশে কার্তিকপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে সখিপুর থানার চর হোগলা গ্ৰামের বিশিষ্ট সমাজ সেবক ও অনলাইন পোর্টাল শরীয়তপুর প্রতিদিন এর সম্পাদক এস.এম. আহছান উল্লাহ ফুয়াদ সরকারের এর উদ্যোগে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুরের পালপাড়ায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় শতাধিক পরিবার’কে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পরে দলীয় নেতাকর্মীরা এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়।

এসময় উপস্থিত ছিলেন, রামভ্রপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য মোশাররফ হোসেন (শিপল) সরদার, পালপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি, আনন্দ পাল,রামভ্রপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য সংকর চন্দ্র দাস, ভেদরগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির কোষাধ্যক্ষ,মিন্টু পাল এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ।

এ ব্যাপারে বিশিষ্ট সমাজ সেবক ও অনলাইন পোর্টাল শরীয়তপুর প্রতিদিন এর সম্পাদক এস.এম.আহছান উল্লাহ ফুয়াদ সরকার বলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে আমি সখিপুর থানার ডিএমখালি ইউনিয়ন ও কার্তিকপুরের পালপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ করে চলছি। আর এই করোনা আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারের জন্য জননেতা একেএম এনামুল হক শামীমের নির্দেশে কার্তিকপুর পালপাড়া হিন্দু সম্প্রদায়ের মধ্যে প্রায় শতাধিক কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।