শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে নিজের মার্কেটের ভাড়া মওকুফ করলেন সাংবাদিক আসাদ গাজী

ভেদরগঞ্জ নিজের মার্কেটের ভাড়া মওকুফ করলেন সাংবাদিক আসাদ গাজী
ভেদরগঞ্জে নিজের মার্কেটের ভাড়া মওকুফ করলেন সাংবাদিক আসাদ গাজী

করোনার প্রভাব বিস্তার রোধে সরকারি নির্দেশে ২৫ মার্চ থেকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পরে মার্কেট বন্ধ।লোক সমাগমে নিষেধাজ্ঞা থাকায় অনেক খেটে খাওয়া মানুষ হয়ে পড়েছেন কর্মহীন (বেকার)। দরিদ্রদের সঙ্গে নিম্ন মধ্যবিত্তদের পরিবারে দেখা দিয়েছে খাদ্য সংকট।

এমন পরিস্থিতিতে ভাড়াটিয়াদের ঘর ভাড়া মওকুফের ঘোষণা দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুর বাজারে জয়নাল প্লাজার মালিক আসাদ গাজী।

ভেদরগঞ্জ-নড়িয়া মহাসড়কের কার্তিকপুর বাজারে অবস্থিত (জয়নাল প্লাজা) মার্কেটে ২৭টি দোকান ঘরের মালিক তিনি দৈনিক ইত্তেফাক পত্রিকার ভেদরগঞ্জ উপজেলা সংবাদদাতা ও চ্যানেল টি ওয়াইনের জেলা প্রতিনিধি এবং দৈনিক হুংকারের স্টাফ রিপোর্টার মো.আসাদ গাজী

আসাদ গাজী বলেন, আমার মার্কেটের দোকানগুলো বন্ধ থাকায় মালিক কর্মচারীসহ পরিবার কষ্টে দিনাতিপাত করছেন। এরা অনেকেই দৈনিক আয়ের উপর নির্ভরশীল। বেচা কেনা না হলে নিজেরা চলবে কিভাবে ও কর্মচারীদের খোরাক-বেতন দিবেই বা কিভাবে।

তিনি আশা প্রকাশ করেন, বাজারের অন্য দোকান মালিক এ দুঃসময়ে ব্যবসায়ীদের পাশে দাঁড়াবেন। তিনি দোকান মালিকদের ভাড়া মওকুফের আহ্বান জানান।

ভাড়া মওকুফের এ ঘোষণাকে সাধুবাদ জানিয়ে রামভ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান বিপ্লব সিকদার বলেন, করোনা মহামারির এসময়ে ভাড়া মওকুফের ঘোষণাটি একটি মহান সিদ্ধান্ত। তিনি দোকান মালিক ও সাংবাদিক আসাদ গাজীকে ধন্যবাদ জানান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।