রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউন অমান্য করায় ভেদরগঞ্জে ২৯ হাজার টাকা জরিমানা

লকডাউন অমান্য করায় ভেদরগঞ্জে ২৯ হাজার টাকা জরিমানা
লকডাউন অমান্য করায় ভেদরগঞ্জে ২৯ হাজার টাকা জরিমানা

লকডাউন অমান্য করায় ভেদরগঞ্জে ১২ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে সরকারি আইন অমান্য করায় ও দ্রব্যমূল্য বেশী রাখায় অভিযোগ ভেদরগঞ্জ পৌর শহরের শহীদ মহিউদ্দিন সড়কের মার্কেটে ও মহিষার ইউনিয়নের সাজনপুর বাজারে অভিযান চালায় ভ্র্যম্যমান আদালত।

এসময় আদালত দোষী প্রমানিত হওয়ায় ১২ ব্যাক্তি প্রতিষ্ঠানকে ২৯ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
ভেদরগঞ্জ উপজেলা সূত্রে জানাগেছে,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে ও রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের লক্ষ্যে সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য এর নেতৃত্বে ভেদরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ভেদরগঞ্জ পৌরসভার শহীদ মহিউদ্দিন সড়কের অটো স্ট্যন্ড সংলগ্ন এলাকায় ও মহিষার ইউনিয়নের সাজনপুর বাজারে ভ্রাম্যমান আদালত ও জনসচেতনতা কার্যক্রম চালায।এ কার্যক্রম পরিচালনা কালে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় এবং অযথা ঘোরাঘুরি করায় মোট ১২ জনকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী কমিশনার (ভুমি) সংকর চন্দ্র বৈদ্য বলেন,দীর্ঘ দিন যাবৎ চেষ্টা করেও মানুষকে শুধু ত্রাণ ও কথা দিয়ে ঘরে রাখা যাচ্ছেনা। এবার একটু কঠোর ব্যবস্থা হিসেবে জরিমানা ও স্বস্তি প্রদান করছি। দেশ ও দেশের মানুষকে রক্ষায় আমাদের প্রচেষ্টা চলমান থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।