রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

উন্নয়ন ও সততার নজির স্থাপন করতে চাই: মেয়র আবুল বাশার

উন্নয়ন ও সততার নজির স্থাপন করতে চাই: মেয়র আবুল বাশার
দায়িত্ব বুঝে নিচ্ছেন ভেদরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল বাশার চোকদার। ছবি-দৈনিক হুংকার।

দায়িত্বভার গ্রহণ করে ভেদরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল বাশার চোকদার বলেছেন, আমি পৌর পিতা হতে আসি নাই। আমি আপনাদের পবিত্র ভোটে আপনাদের সেবক হিসেব নির্বাচিত হয়েছি।
আমি মনে প্রাণে বিশ্বাস করি এটা মহান আল্লাহর দেয়া আমার কাছে জনগণের আমানত। আমি ঈমানী দায়িত্ব থেকে বাংলা ও বাঙ্গালির অবিসংবাদিত নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণকারী মানবতার মা বিশ্ব নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার অংশিদার হতে চাই।
আর আমার চাওয়া পাওয়ার কিছু নাই। পৌরসভা আমার রুটি রুজির অবলম্বন হবে না। তাই আমার এ মেয়াদের মধ্যেই আমি সততা ও উন্নয়নের নজির স্থাপন করে যাবো ইনশাআল্লাহ। ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ভেদরগঞ্জ পৌরসভার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় দায়িত্ব ভার গ্রহণ অনুষ্ঠান।
এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবদুর জব্বার রাড়ি, ৩ সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৯ সাধারণ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা প্রথমে মেয়র ও পরে কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন। বিদায়ী মেয়র হাজি আবদুল মান্নান হাওলাদার এর পূর্বে লিখিত ভাবে পৌর সচিব মোহাম্মদ কামরুজ্জামান এর কাছে দায়িত্ব বুঝিয়ে দেন। সাবেক মেয়রের পক্ষে দায়িত্ব হস্তান্তর করেন পৌরসচিব মোহাম্মদ কামরুজ্জামান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।