রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সাজনপুরে প্রয়াত দুই শিক্ষকের স্মরণ সভা অনুষ্ঠিত

সাজনপুরে প্রয়াত দুই শিক্ষকের স্মরণ সভা অনুষ্ঠিত
সাজনপুরে প্রয়াত দুই শিক্ষকের স্মরণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

সাজনপুর ক্লাস্টারে অধিন ৪নং সাজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদ্য প্রয়াত মোঃ দেলোয়ার হোসেন মৃধা, মধ্য ছয়গাঁও মোল্যাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোশারফ হোসেন মোল্যার স্মরণসভা ও রূহের মাগফিরাৎ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তনে সাজনপুর ক্লাস্টারের সকল প্রাথমিক শিক্ষকদের আয়োজনে এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন ক্লাস্টার প্রধান সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ চঞ্চল শেখ। মাস্টার শালাহ উদ্দিনের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী, মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মসিউল আজম হিরক। বক্তব্য রাখেন সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মকবুল হোসেন মাঝি, জেলা প্রাথমিক শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক সিরাজুল হক সুজল, সাবেক শিক্ষক বীর মুক্তিযোদ্ধা দ্বীন ইসলাম সিকদার, মাস্টার আকতার হোসেন, মোশারফ হোসেন, লায়লা আরজুমান, কাজী নিলিম হোসেন, আরদুর রহিম সরদার, ধূমকেতু ক্রীড়াচক্রের সভাপতি আবুল হোসেন, সমাজ সেবক জাকির হোসেন তপাদার ও দেলোয়ার হোসেনের ছোট ভাই খালেদ মাহামুদ রতন। সভায় বক্তারা ক্ষনজন্মা এ শিক্ষকদ্বয়ের রুহের মাগফেরাতের জন্য সকলের দোয়া কামনা করে বলেন, যারা চলে গেছে তারা আর কোন দিনই ফিরে আসবে না। তাদের রেখে যাওয়া স্ত্রী সন্তানরা যেন ভালো থাকতে পারে তার জন্য আমাদের যা যা করনিয় তা করতে হবে। এই দুই শিক্ষক তাদের মধুর ব্যবহার ও আচরণ দ্বারা আমাদের সমাজে যে শিক্ষা দিয়ে গেছেন তা ধারণ করে আমরাও আগামী দিনের পথ চলতে সাহস পাবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।