শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে করোনা ভ্যাকসিন গ্রহণের মাত্রা বেড়ে চলছে

ভেদরগঞ্জে করোনা ভ্যাকসিন গ্রহণের মাত্রা বেড়ে চলছে
ভেদরগঞ্জে করোনা ভ্যাকসিন গ্রহণ করছেন চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলায় করোনা ভ্যাকসিন কার্যক্রম শুরুর পর থেকে ১৭ ফেব্রুয়ারী বুধবার পর্যন্ত মোট ৯৮২ জন করোনা ভ্যাকসিন গ্রহণ করেছে। এর মধ্যে পুরুষ ভ্যাকসিন গ্রহণ করেছেন ৬৪৭ জন ও মহিলা ভ্যাকসিন গ্রহণ করেছে ৩৩৫ জন।
জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কর্মচারী, পুলিশ, শিক্ষক ও সাংবাদিকদের পাশাপাশি সাধারণ মানুষও ভ্যাকসিন গ্রহণে আগ্রহী হয়ে উঠেছে।
ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেঘনাথ সাহা জানান, ৭ ফেব্রুয়ারী থেকে সারাদেশের সাথে একযোগে ভেদরগঞ্জেও করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়। প্রথম দিনে ভ্যাকসিন গ্রহণ করেছে ১৪ জন, আর সর্বাধিক ভ্যাকসিন গ্রহণ করেছে ১৬ ফেব্রুয়ারী ২০৫ জন, এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৭ ফেব্রুয়ারী ভ্যাকসিন গ্রহণ করেছে ১৮২ জন। তিনি জানান, ভেদরগঞ্জ থেকে জনপ্রতিনিধিদের মধ্যে ভ্যাকসিন গ্রহণ করেছেন শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হাজী আবদুল মান্নান হাওলাদার, চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী, চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সরকারি কর্মকর্তাদের মধ্যে ভ্যাকসিন গ্রহণ করেছেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এবিএম রাশিদুল বারি সহ বিভিন্ন পেশার মানুষ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।