শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে জয়নুল হক সিকদারের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভেদরগঞ্জে জয়নুল হক সিকদারের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ভেদরগঞ্জে জয়নুল হক সিকদারের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠান পরিদর্শন করছেন পারভীন হক সিকদার এমপি সহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

খ্যাতিমান ব্যবসায়ী দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত ঘনিষ্ঠজন সিকদার গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জয়নুল হক সিকদারের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৭ ফেব্রুয়ারী বুধবার ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুরে তার নিজ হাতে গড়া জেড এইচ সিকদার বিশ্ববিদ্যালয় ও উইমেন মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গনে কুলখানি অনুষ্ঠিত হয়।
কুলখানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুমের কন্যা সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, স্ত্রী মনোয়ারা হক সিকদার, কন্যা নাসরিন হক সিকদার, লিসা এফ হক সিকদার, পুত্র রিক হক সিকদার, রন হক সিকদার ও তাঁর আদরের নাতি-নাতনি এবং অন্যান্য আত্মীয়-স্বজনসহ সকল শ্রেণী পেশার মানুষ।
উল্লেখ্য, গত বুধবার ৯১ বছর বয়সে দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়নুল হক সিকদার। সফল এই ব্যবসায়ী দেশের অর্থনীতির বিকাশ ও কর্মসংস্থানে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। একে একে ব্যাংক, গার্মেন্ট, রিয়েল এস্টেট, এভিয়েশনসহ বিভিন্ন সেক্টরে কোম্পানি প্রতিষ্ঠান করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।