বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সারা বাংলাদেশে বিবিএস এ প্রথম নাবিলার স্বর্ণ পদক লাভ

সারা বাংলাদেশে বিবিএস এ প্রথম নাবিলার স্বর্ণ পদক লাভ
নাভিলার হাতে স্বর্ণপদক ও সনদ তুলে দিচ্ছেন কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সরকারি এম.এ রেজা কলেজের ছাত্রী বিবিএস-এ সারা বাংলাদেশের মধ্যে প্রথম হয়েছে। কৃর্তি শিক্ষার্থী নাবিলা ২০১৭ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিন বিবিএস (পাস) পরীক্ষা অংশ গ্রহণ করে সমগ্র বাংলাদেশের মধ্যে জিপিএ-৩.৭৪ (জিপিএ আউট অফ-৪) পেয়ে প্রথম স্থান অর্জন করেছে।
আনুষ্ঠানিক ভাবে জুম মিটিং এর মাধ্যমে ১০ ফেব্রæয়ারী বুধবার বিকাল ৪ঘটিকায় তার হাতে “জাতিয় বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর এওয়ার্ড তুলে দেয়া হয়”।
সরকারি এম.এ রেজা কলেজ মিলনায়তন থেকে র্ভাচ‚য়াল মাধ্যমে কৃতি শিক্ষার্থী নাবিলার হাতে স্বর্ণ পদক ও সনদপত্র তুলে দেন কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন। এ সময় কলেজের শিক্ষক নজরুল ইসলাম, মোঃ আবদুল হাই, সিদ্দিকুল ইসলাম, মোঃ সায়েদুর রহমান, মোঃ চুন্নু মিয়া বেপারী, সজল মন্ডলসহ শিক্ষক ও কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। নাবিলা ভেদরগঞ্জ উপজেলা মহিষার ইউনিয়নের মহিষার গ্রামের মোঃ মোস্তফা ঢালী ও নুরুন নাহার দম্মত্তির কন্যা। তার এ সাফল্যের জন্য শরীয়তপুর-৩ আসনে সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক ও কলেজ কতৃপক্ষ নাবিলাকে শুভেচ্ছা জানিয়েছেন।
এম.এ রেজা কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন বলেন, আমাদের কলেজের শিক্ষার্থীরা বরাবর এমন সাফল্য অর্জন করে আসছে। এর পূর্বে এ কলেজ থেকে সারা বাংলাদেশে ২য় ও ৩য় স্থান অধিকার করে। এবার নাবিলা প্রথম স্থান অধিকার করেছে। তার এ সাফল্যের জন্য আমরা কলেজের পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিক সংর্বধন দিব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।