সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

ভেদরগঞ্জে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত
ভেদরগঞ্জে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় শরীয়তপুর জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে ভেদরগঞ্জ উপজেলায় মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ শেষ হয়েছে। উক্ত প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করেন সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য। বিশেষ অতিথি সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার সমীর বাইন। এ সময় উপস্থিত ছিলেন সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ। প্রশিক্ষণে ৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ক্রীড়া চর্চা ও খেলাধুলার মাধ্যমে সুস্থ্য থাকা যায় ও সমাজ থেকে অসামাজিক কার্যকলাপ রোধ করা সম্ভব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।