সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশের মানুষ শেখ হাসিনার বাহিরে চিন্তা করেনা: পানিসম্পদ উপমন্ত্রী

বাংলাদেশের মানুষ শেখ হাসিনার বাহিরে চিন্তা করেনা: পানিসম্পদ উপমন্ত্রী
সখিপুরে সরদার বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের মানুষ কখনও নৌকা ও শেখ হাসিনার বাহিরে চিন্তা করে না। যেখানে উন্নত বিশ্ব কোভিড ১৯ ভ্যাকসিন নিয়ে হিমসিম খাচ্ছে, সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ কোটি মানুষের জন্য আগাম পূর্ব প্রস্তুত রেখেছিলেন বলেই ৭ ফেব্রুয়ারী থেকে সারাদেশে কোভিড ১৯ ভ্যাকসিন টিকা প্রদান কার্যক্রম শুরু করা সম্ভব হচ্ছে।
শনিবার (৬ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরসেনসাস ইউনিয়নের তৃনমূল আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে স্থানীয় সরদার বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বিএনপিকে দুর্নীতিবাজ ও ব্যর্থ রাজনৈতিক দল আখ্যায়িত করে তিনি আরো বলেন, এখন তারা আন্তর্জাতিক ভাবে মাফিয়া ডন সন্ত্রাসীদের নিয়ে বিভিন্ন চ্যানেলে টাকা পয়সা খরচ করে অপপ্রচার করছে বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশের সবচেযে জনপ্রিয় নেত্রী শেখ হাসিনাকে নিয়ে। বাংলাদেশের মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার হাতে দেশ থাকলে পিছাবে না বাংলাদেশ। সকল ষড়যন্ত্র মোকাবেলায় তৃনমূলের আওয়ামীলীগকে ঐক্যবন্ধ থাকার আহবান জানিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে এমন কোন শক্তি নেই যে আওয়ামীলীগকে পরাজিত করে।
ইউনিয়ন আওয়ামীগ সভাপতি আব্দুল ওয়াদুদ বালার সভাপতিত্বে যৌথ সভায় অন্যদের উপস্থিত ছিলেন ভেরদগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সহ-সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন সিকদার এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।