সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মাস্টার দেলোয়ারের দাফন সম্পন্ন

মাস্টার দেলোয়ারের দাফন সম্পন্ন
মাস্টার দোলোয়ার হোসেন জানাজা নামাজে উপস্থিতির একাংশ। ছবি-দৈনিক হুংকার।

৩ ফেব্রুয়ারী বুধবার দুপুরে ৪ নং সাজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মস্টার দেলোয়ার হোসেনকে মহিষার গণকবর স্থানে দাফন করা হয়েছে।
এর পূর্বে বেলা সারে ১১টায় মরহুমের প্রথম জনাজা অনুষ্ঠিত হয় তার কর্মস্থল সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে। এর পরে দ্বিতীয় ও শেষ জানাজা নামাজ অনুষ্ঠিত হয় মধ্য মহিষার ঈদগাহ মাঠে।
মাস্টার দেলোয়ার হোসেন ২ ফেব্রুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্রসহ বহু আত্মীয় স্বজন বন্ধুবান্ধব ও শিক্ষার্থী রেখে গেছেন।
মরহুমের প্রথম জনাজায় অংশ গ্রহণ করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ, সহকর্মী শিক্ষকগণ। এছারাও ভেদরগঞ্জ পৌরসভা মেয়র হাজি আবদুল মান্নান হাওলাদার, মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদার, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজম ফরিদী, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজি ফিরোজ হোসেন খান, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজি তোফাজ্জল হোসেন, সাজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাস্টার মকবুল হোসেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।